স্টামফোর্ডে ইনকমপ্লিট ও ইমপ্রুভমেন্ট রেজিস্ট্রেশন শুরু



স্টামফোর্ড ইউনিভার্সিটিতে ফল সেমিস্টারের ইনকমপ্লিট ও ইমপ্রুভমেন্ট কোর্স রেজিস্ট্রেশন শুরু হয়েছে গত ২৩ আগস্ট থেকে। রেজিস্ট্রেশন চলবে আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত।

এই সেমিস্টারে ইনকমপ্লিট কোর্স রেজিস্ট্রেশনের ক্ষেত্রে গত ফল সেমিস্টার ২০১৫ থেকে সামার সেমিস্টার ২০১৬, এই ৩টি সেমিস্টারের যেকোন সাবজেক্টের মিডটার্ম ও ফাইনাল পরীক্ষা ইনকমপ্লিট থাকলে সেটির রেজিস্ট্রেশন করা যাবে।

তবে দুইটি কোর্সের বেশি ইনকমপ্লিট রেজিস্ট্রেশন করা যাবে না। ফল সেমিস্টার ২০১৫ এর পূর্বের যদি কোন সেমিস্টারের কোন কোর্স ইনকমপ্লিট থাকে তবে ওই কোর্স পুনরায় রিপিট নিতে হবে। সেক্ষেত্রে পুরো কোর্স ফি দিতে হবে। প্রতি ইনকমপ্লিট পরীক্ষার ক্ষেত্রে রেজিস্ট্রেশন ফি ৫০০ টাকা।

কোর্স ইমপ্রুভমেন্ট রেজিস্ট্রেশনের ক্ষেত্রে দুইটির বেশি কোর্স একবারে রেজিস্ট্রেশন করা যাবে না। প্রতি কোর্সে ইমপ্রুভমেন্ট রেজিস্ট্রেশন ফি দুই হাজার টাকা। যেকোন সেমিস্টারের যেকোন সাবজেক্টে স্কোর B এর নিচে হলে স্কোর বাড়াতে সেটির ইমপ্রুভমেন্ট রেজিস্ট্রেশন করা যাবে।

কোন সাবজেক্টের ইমপ্রুভমেন্ট রেজিস্ট্রেশন করলে সেটির মিডটার্ম ও ফাইনাল দুটি পরীক্ষাই দেয়া যাবে। তবে চাইলে যে পরীক্ষার মার্কস কম শুধু সেটিও দেয়া যাবে।

ইনকমপ্লিট ও ইমপ্রুভমেন্ট কোর্স রেজিস্ট্রেশন ফর্ম এক্সাম অফিস থেকে সংগ্রহ করা যাবে।

ক্যাম্পাস প্রতিনিধি


More news