‘Can stock photo’! কন্ট্রিবিউটর হওয়া যায় একদিনেই!



তেমনটাই অবশ্য বলা আছে ‘Can stock photo’র সাইটে। রেজিস্ট্রেশন করে আপনার সেরা তিন ছবি পাঠানোর একদিনের মধ্যেই আপনার প্রোফাইল রিভিউ করা হবে। জানানো হবে আপনি তাদের নির্বাচিত কন্ট্রিবিউটর কিনা।

এরপরেই আপনাকে দেওয়া হবে ছবি আপলোড করার সমস্ত সুযোগ। আপনার আপলোড হওয়া ছবিগুলোর প্রতিটি ডাউনলোডের জন্য আপনি নির্দিষ্ট অংকের কমিশন পাবেন। এমনকি আপনি যদি কোন ফটোগ্রাফার রেফার করেন এই সাইটে, তার প্রতিটি ৫০ ফটো সেল হলে আপনার অ্যাকাউন্টে ৫ ডলার করে যুক্ত হবে। তবে কেমন কমিশন পেতে পারেন তা জানতে আপনাকে সাইটের পেমেন্ট শিডিউল দেখতে হবে।

তবে একটাই অসুবিধা! যখন আপনার আয়ের অংক ৫০ পৌঁছাবে তখনই আপনাকে পেপ্যাল এর মাধ্যমে টাকা পাঠানো হবে। যেহেতু বাংলাদেশে পেপ্যাল নেই তাই চেক বা মানিবুকার ট্রান্সফারের মাধ্যমে টাকা আসার জন্য আপনার আয় ১০০ ডলার পর্যন্ত হতে হবে।

এই সাইটে একদিনে প্রায় ২০টি ছবি আপলোড করতে পারবেন। বলা হয়ে থাকে, এই সাইটে অনেক দ্রুতগতিতে ছবি আপলোড হয়। তবে তা না হলেও সমস্যা নেই। ফোল্ডার থেকে Drag করেও ছবি আপলোড করা যাবে।

এই আপলোড করা ছবি Can stock photo ছাড়াও বিশ্বের সর্ববৃহৎ ফটো সার্চেও প্রদর্শিত হবে। এতে করে ক্রেতা পাওয়ার সম্ভাবনা বেশি বাড়বে।

Cad stock photo সাইটের এর লিংক http://www.canstockphoto.com/

ফটোগ্রাফি থেকে আয় করতে সেরা ৫ ওয়েবসাইট!

প্রতি ডাউনলোডে ১৫% রয়্যালিটি!! আপনি যখনistockphoto’র কন্ট্রিবিউটর


‘Can stock photo’র কন্ট্রিবিউটর হওয়া যায় একদিনেই!


Dreamstime এর ক্লায়েন্টরা বড় বড়!!


‘Fotolia’তে রয়েছে মিলিয়ন সংখ্যক ক্লায়েন্ট!


‘Photomoolah’তে কনটেস্ট জিতুন, আয় করুন!


তথ্যসূত্র: মেকইউজঅফ ডটকম, অটোগ্রাফার ডটকম এবং সাইটগুলো


More news