স্টামফোর্ডে Microbiology ও CSE বিভাগের উদ্যোগে ওয়ার্কশপ



স্টামফোর্ড ইউনিভার্সিটির মাইক্রোবায়োলজি এবং কম্পিউটার সায়েন্স বিভাগের যৌথ উদ্যোগে আগামী ২০ নভেম্বর ২০১৬, রবিবার অনুষ্ঠিত হতে চলেছে স্বাস্থ্য ও মেডিক্যাল সায়েন্সে সফটওয়্যার, তথ্য প্রযুক্তি ও গণিতের প্রয়োগ বিষয়ক ওয়ার্কশপ।

সিদ্ধেশ্বরী ক্যাম্পাস অডিটোরিয়ামে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ওয়ার্কশপটি অনুষ্ঠিত হবে। ওয়ার্কশপটির শিরোনাম রাখা হয়েছে, ‘The Application of Software, Information Technology, and Mathematics in Health and Medical Science’। 

ওয়ার্কশপটিতে প্রধান অতিথি হিসাবে থাকবেন ফাতিনাজ ফিরোজ(ভাইস প্রেসিডেন্ট এবং বোর্ড অ ট্রাস্টিজ মেম্বার, স্টামফোর্ড ইউনিভার্সিটি)। বিশেষ অতিথি হিসাবে থাকবেন প্রফেসর ড. কে. মউদুদ এলাহি(প্রো ভাইস চ্যান্সেলর, স্টামফোর্ড ইউনিভার্সিটি)

অতিথি হিসাবে আরো থাকবেন বারগেন ইউনিভার্সিটি কলেজ(Bergen University College), নরওয়ে এর ডিপার্টমেন্ট অ কম্পিউটার অ্যান্ড সায়েন্সের প্রফেসর ড. লামো(Yngve Lamo), এবং ডিপার্টমেন্ট অ কম্পিউটিং, ম্যাথমেটিকস অ্যান্ড ফিজিক্স এর প্রফেসর ড. তালাল রহমান। 

ওয়ার্কশপটিতে স্পিকার হিসাবে থাকবেন স্টামফোর্ড ইউনিভার্সিটির মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান ডঃ রাশেদ নূর এবং কম্পিউটার সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড. কামরুদ্দিন নূর। ওয়ার্কশপটি কোঅর্ডিনেট করবেন ফারহানাজ ফিরোজ(অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মাইক্রোবায়োলজি বিভাগ, বোর্ড অ ট্রাস্টিজ মেম্বার, স্টামফোর্ড ইউনিভার্সিটি)

ক্যাম্পাস প্রতিনিধি

More news