মালয়েশিয়ার ইউনিভার্সিটি লিডার্স সামিটে ড্যাফোডিল!



দ্বিতীয় ওয়ার্ল্ড ইসলামিক কান্ট্রিজ ইউনিভার্সিটি লিডার্স সামিট-২০১৬’তে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. ইউসুফ এম. ইসলামের নেতৃত্বে ৯ সদস্যের একটি প্রতিনিধি দল আন্তর্জাতিক অংশীদার হিসাবে সামিটে প্রতিনিধিত্ব করছে।

মালয়েশিয়ায় নিগিরি সেমবিলানে হায়ার এডুকেশন লিডারশিপ একাডেমিতে এই সামিট গত ১৪ নভেম্বর ২০১৬ইং থেকে শুরু হয়েছে যা আগামী ২০ নভেম্বর ২০১৬ পর্যন্ত চলবে।

ইউনিভার্সিটি সাইন্স ইসলাম মালয়েশিয়া(Universiti Sains Islam Malaysia) ও হায়ার এডুকেশন লিডারশিপ একাডেমি, উচ্চ শিক্ষা মন্ত্রণালয়, মালয়েশিয়া যৌথভাবে এই সামিটের আয়োজন করে। সামিটে আন্তর্জাতিক অংশীদার হিসাবে রয়েছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ।

সামিটে মোট ৫০টি গবেষণাপত্র উপস্থাপন করা হবে যার মধ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিনিধি দল গাইডেড লিডারশিপ অ্যান্ড একাডেমিক ইথিক্স, ইনটেলিকচুয়ালিজম ইন হায়ার এডুকেশন, হিউম্যানাইজিং দ্য ইউনিভার্সিটি, সেল্ফ লিডারশিপ, আইডেনটিটি অ্যান্ড হিউম্যান গর্ভনেন্স, উইসডম অ্যান্ড লিডারশিপ এবং ফানন্ডিং এডুকেশন ইনস্টিটিউশন শিরোনামে ৮টি প্রবন্ধ উপস্থাপন করেন।

মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, সিংগাপুর, বাংলাদেশ, ভারত, পাকিস্থান, ইরাক, ইরান, সুদান, বসনিয়া, তুরুস্ক, নেদারল্যান্ডস এবং অস্ট্রেলিয়ার ৭০টি বিশ্ববিদ্যালয়ের লিডার্স, academicians এবং উপস্থাপক এই সামিটে তাদের প্রবন্ধ উপস্থাপন করেন।

প্রেস বিজ্ঞপ্তি


More news