‘OK tutor’ এ রয়েছে অনলাইন টিউটরের প্রচুর জব



বীজগণিত কিংবা জার্মান ভাষা! তোমার দক্ষতা যেখানেই হোক না কেন! সেখানেই তুমি পেয়ে যাবে তোমার স্টুডেন্ট। তবে সেজন্য ঠিকঠাক ওয়েবসাইট তো থাকা চাই। Ok tutor হচ্ছে এমন একটি ওয়েবসাইট যেখানে প্রায় ৫০টির মত সাবজেক্ট পড়িয়ে তুমি বনে যেতে পারো অনলাইন টিউটর।

আর তুমি যদি অলরেডি স্টুডেন্ট পড়িয়ে অভ্যস্ত থাকো এবং ইংরেজি খুবই ভালো বলতে পারো তবে তোমার জন্য এই সাইটটি বয়ে আনতে পারে দারুণ সুখবর। একটি রেজিস্ট্রেশন ফরম ফিলাপ করার পর তোমার কাছে জানতে চাওয়া হবে কোন সাবজেক্টে পড়াতে তুমি ইচ্ছুক। এরপর সেই সাবজেক্টে তোমার কি কি অভিজ্ঞতা তাও চাওয়া হবে।

এরপর আসবে সবচেয়ে কঠিন সেশন। তোমাকে পরীক্ষা দিতে হবে। যে সাবজেক্টের জন্য তুমি নিজেকে যোগ্য মনে করেছ সেই সাবজেক্ট রিলেটেড এক্সাম দিতে হবে এবং পাশ করতে হবে। পাশ করার পরেই কেবলমাত্র তোমার অ্যাপ্লিকেশন evaluate করে দেখা হবে। যদি রিজেক্ট হও তবে মন খারাপ করার কিছু নেই, ভালোমত পড়ে আবার অ্যাপ্লাই করতে পারো। আর যদি সিলেক্ট হও, তবে তোমাকে টিউটর হিসেবে পাওয়া যাবে Ok tutor এ।

Ok tutor টিচারদের প্রতি ঘণ্টায় ৫ ডলার করে দেয়। এই টাকা প্রতি মাসে তিন দিনের মানিবুকার বা ওয়ার ট্রান্সফারের মাধ্যমে টিউটরের কাছে পৌঁছে যাবে। আবার ২০% বোনাসও পাওয়া যাবে ভালো কাজে! তাই পেমেন্ট নিয়ে কোনই চিন্তা নেই।

Ok tutor ওয়েবসাইটের লিংক- http://www.oktutor.net

অনলাইনে টিউশনি! টাকা কামানোর নতুন পথ!!

‘Vedantu’ থেকে আয় করো ২১০০০-৮৪০০০ টাকা


‘OK tutor’ এ রয়েছে অনলাইন টিউটরের প্রচুর জব


ই-টিউটরই চায় ‘Aim for a tutoring’


তথ্যসূত্রঃ ড্রিমহোমবেসড ওয়ার্ক এবং উল্লেখিত ওয়েবসাইটসমূহ 

More news