‘Vedantu’ থেকে আয় করো ২১০০০-৮৪০০০ টাকা



Vedantu এমন একটি ওয়েবসাইট যেখানে ইন্ডিয়ার ব্যাঙ্গালোর, কলকাতা কিংবা দিল্লীর স্টুডেন্ট বা টিচাররাই পড়ে। এদের কারিকুলাম অনুযায়ী ওয়েবসাইটের পড়ার বিষয়গুলো সেট করা। তবে মজার বিষয়, এই ওয়েবসাইটে গিয়ে Vedantu এর কাস্টমার কেয়ারের চ্যাটবক্সে জিজ্ঞেস করলেই তুমি জানতে পারবে, “দেশ কোন ব্যাপার না”।

হ্যাঁ তুমি যদি পড়াতে পারো, তবে তুমি যে দেশেরই হও না কেন এই ওয়েবসাইট তোমাকে লুফে নেবে টিউটর হিসেবে। তবে সেজন্য তোমাকে তোমার efficiency প্রমাণ করতে হবে।

এজন্য প্রথমেই তোমাকে যা করতে হবে- সাইটের উপরে Become a teacher ট্যাবে যেতে হবে। সেখানে গেলেই তুমি রীতিমত কনভিন্স হয়ে যাবে এই সাইটে টিউটর হবার জন্য। তুমি যদি ২ ঘণ্টা প্রতিদিন সময় দাও তবে তুমি আয় করতে পারবে ২১০০০ টাকা। আর যদি সেটা দিনে ৮ ঘণ্টা হয় তবে তোমার ইনকাম দাঁড়াবে ৮৪০০০ টাকা। যারা শিক্ষকতাকে ফুলটাইম নিতে চাও তাদের জন্য এটি একটি আদর্শ ওয়েবসাইট।

মাত্র পাঁচটি প্রসেস ফলো করে তুমি হয়ে যেতে পারো এই ওয়েবসাইটের বেতনভুক্ত টিউটর। এজন্য প্রথমেই তোমাকে একটি রেজিস্ট্রেশন ফরম ফিলাপ করতে হবে। তুমি কি পাশ করেছ, তোমার আদার কোয়ালিফিকেশন কি আছে এসব তো উল্লেখ করবেই সঙ্গে তোমার একটি সিভিও দিয়ে দিবে।

এরপর ওয়েবসাইটে এক্সপার্টরা তোমার সিভি দেখে তোমাকে একটি সাবজেক্ট চুজ করতে বলবে। দিনক্ষণ দেখে ঐ সাবজেক্টের উপর তোমাকে পড়াতে হবে। যেদিন তুমি পড়াবে সেদিন যেন তোমার ইন্টারনেট হাইস্পিড থাকে এবং একটা ডিজিটাল ট্যাবলেট পেন যোগাড় করেও রাখতে পার।

সর্বনিম্ন ৫০০০ টাকা থেকেই এই ট্যাবলেটগুলো পাওয়া যায়আর ডিজিটাল পেন দিয়ে তুমি বিভিন্ন জিনিস বোঝাবে। তোমার পড়ানোর স্টাইল যদি ভালো লাগে তোমাকে ওরা ট্রেইনিং দেবে। এরপরেই তুমি শুরু করতে পারো অনলাইনে স্টুডেন্ট পড়ানো। আর ইনকাম করতে পারো ভালো অংকের একটা টাকা।

Vedantu এর লিংক- https://www.vedantu.com

অনলাইনে টিউশনি! টাকা কামানোর নতুন পথ!!

‘Vedantu’ থেকে আয় করো ২১০০০-৮৪০০০ টাকা


‘OK tutor’ এ রয়েছে অনলাইন টিউটরের প্রচুর জব


ই-টিউটরই চায় ‘Aim for a tutoring’


তথ্যসূত্রঃ ড্রিমহোমবেসড ওয়ার্ক এবং উল্লেখিত ওয়েবসাইটসমূহ 

More news