আইবিএতে ‘লিডারশীপ এন্ড ম্যানেজমেন্ট’ কোর্স করার সুযোগ



ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস এডমিনিস্ট্রেশনে (আইবিএ) দুই দিনব্যাপী ‘লিডারশীপ এন্ড ম্যানেজমেন্ট’ কোর্স করার সুযোগ। কোর্স শেষে সার্টিফিকেট প্রদান করা হবে। বর্তমান সময়ের পরিবর্তশীল অর্থনৈতিক এবং বিজনেস ক্ষেত্র পরিচালনায় নেতৃত্ব দানকারীদের পরিপক্ক করতে এই কোর্সের আয়োজন। আবেদনের যোগ্যতা যেকোন বিষয়ে অনার্স ডিগ্রীধারীরা আবেদন করতে পারবেন।

স্বনামধন্য প্রতিষ্ঠানে কমপক্ষে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। তবে বিশেষ প্রার্থীর জন্য কাজের অভিজ্ঞতাকে বিবেচনা করা হবে। কোর্স শিডিউল

আগামী ২৯ এবং ৩০ এপ্রিল রোজ শুক্র ও শনিবার প্রথম ব্যাচের ক্লাস নেয়া হবে। দ্বিতীয় ব্যাচের ক্লাস হবে মে মাসের ৬ এবং ৭ তারিখ। তবে শিডিউল পরিবর্তন হলে নির্বাচিত শিক্ষার্থীদের জানানো হবে।

আবেদন প্রক্রিয়া এই ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। আবেদনপত্র পূরণ করে আইবিএর MDC office, Room#402 (3rd Floor) ঠিকানায় জমা দিতে হবে। যে কোন দিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত আবেদনপত্র জমা দেয়া যাবে। অবশ্য কেউ চাইলে আবেদনপত্র স্ক্যান করে mdp@iba-du.edu এই ঠিকানায় মেইল করতে পারবে। ভর্তি এবং কোর্স ফি

আগে আসলে আগে পাবেন ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে। বাছাইকৃত প্রার্থীকে ১২,৮০০ টাকা প্রদান করতে হবে। আবেদনের সময়সীমা আবেদনের সর্বশেষ সময় ১৭ এপ্রিল ২০১৬।

ক্যাম্পাস প্রতিনিধি


More news